শেরপুরে নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

0
8

শেরপুর-১ (সদর) আসন এর নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনসহ অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু। রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের নিউমার্কেটে ছানুর ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় লিখিত বক্তব্যে ছানু বলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি আতিউর রহমান আতিক নৌকা প্রতীক পায় এবং আমি ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হই।

যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা অবগত রয়েছেন। কিন্তু আতিউর রহমান আতিক নির্বাচনি মাঠে আমার ট্রাক প্রতীকের গণজোয়ার দেখে বিক্ষুব্ধ হয়ে ওঠে। আমার বিভিন্ন কেন্দ্রের সমর্থকদের ওপর হামলা, কেন্দ্র ভাঙচুর, বৈধ ও অবৈধ অস্ত্র প্রদর্শন, নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনসহ নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন করে আসছেন। তিনি তার গানম্যানের অস্ত্র নিয়ে চলাফেরা করছেন, মাঝেমধ্যে তিনি এবং গানম্যান প্রকাশ্যে সে অস্ত্র প্রদর্শন করছেন।

ছানু বলেন, আতিকের মেয়ে ডা. শারমীন রহমান অমি পরিবার পরিকল্পনা বিভাগের একজন সরকারি কর্মকর্তা হয়েও তার স্টাফদের দিয়ে জোরপূর্বক নির্বাচনি কাজে খাটাচ্ছেন। তিনি আরও বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিউর রহমান আতিক কামারিয়া, ধলা, রৌহা ও বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নে ত্রাসের রাজত্ব কায়েম করছে। একের পর এক নির্বাচনি আচরণবিধি ভঙ্গ করে যাচ্ছেন।

আমরা প্রশাসন ও সাংবাদিকদের কাছে প্রয়োজনীয় ব্যবস্থার আহবান জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামসহ জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মো. ইলিয়াস উদ্দিন, জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমূখ। এও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here