শেরপুরে পালিত হলো ৫২তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪

0
13

তৌহিদুর রহমান:  সারা বাংলাদেশের ন্যায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় পালিত হলো ৫২তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা। আজ রবিবার (২১জানুয়ারি) সকাল ১০টায় প্রথম বারের মতো ঝিনাইগাতীতে  আয়োজন করা হয়েছে সাইক্লিং প্রতিযোগীতা। এছাড়াও নির্ধারিত চারটি ভেন্যু থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছিলো।

পুরো আয়োজনে অন্যতম ইভেন্ট “সাইক্লিং” ছাড়াও ছিলো- ক্রিকেট, ভলিবল,ব্যাডমিন্টন (বালক ও বালিকা), অ্যাথলেটিকস্, দৌড় প্রতিযোগীতা, লং জাম্প, হাই জাম্প, দড়ি লাফ ইত্যাদি প্রতিযোগীতা।  উক্ত খেলায় মাধ্যমিক পর্যায়ের সকল প্রতিষ্ঠান উক্ত প্রতিযোগিতায় অংশ নিয়েছে। গত সাত দিনব্যাপী চলমান ছিলো।

আজ রবিবার ঝিনাইগাতী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সাত দিন ব্যাপী প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জানা গেছে, সাইক্লিং ইভেন্টসহ, ক্রিকেট, ভলিবল,ব্যাডমিন্টন (বালক ও বালিকা), অ্যাথলেটিকস্, দৌড় প্রতিযোগীতা, লং জাম্প, হাই জাম্প, দড়ি লাফ ইত্যাদি ইভেন্টে ১ম ও ২য় স্থান অর্জনকারী জেলা পর্যায়ে অংশ নিবে।

এ সময় ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম, বিশেষ অতিথি -উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া , সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুল কবির এবং সভাপতিত্ব করেন ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোফাজ্জল হোসেন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফা কামাল, একাডেমি সুপারভাইজার আতিকুর রহমান, ঝিনাইগাতী সরকার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল হামিদ,আহমদ নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফা বেগম ও বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক,শারীরিক শিক্ষা বিষয়ক শিক্ষক সহ শিক্ষার্থীবৃন্দ এবং বিশেষ ব্যক্তিবর্গ।

সাইক্লিং ইভেন্ট সহ আজকের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ব্রডকাস্ট করেছে শেরপুর৭১ এবং শেরপুর লাইভ এর সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here