শেরপুর গাঙচিল সাহিত্য সংগঠন থেকে প্রেসক্লাব সভাপতি-সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদককে সম্মাননা প্রদান

0
13

নিজস্ব প্রতিবেদকঃ
গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে শেরপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তকে শুভেচ্ছা সম্মাননা প্রদান করা হয়েছে। একই সাথে গাঙচিল শেরপুর জেলা শাখার অর্থ সম্পাদক কাজি মাসুম শেরপুর প্রেসক্লারেব নব-নির্বাচিত কমিটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকেও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। সম্মাননা অনুষ্ঠান শেষে উপস্থিত কবি-সাহিত্যকদের নিয়ে জম্পেশ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়ে। এসময় ছড়া ও কবিতা পাঠ এবং নাটকের সংলাপ পাঠ করা হয়।
২৫ আগষ্ট শুক্রবার রাতে শহরের নয়ানী বাজারস্থ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ কার্যালয়ে এ সংবর্ধনা ও সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন গাঙচিল কেন্দ্রীয় কমিটির জেলা সমন্বয়ক ও জেলা শাখার উপদেষ্টা প্রবীণ লেখক নূরুল ইসলাম মনি। জেলা শাখার সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভাপতি কবি ও সাংবাদিক রফিক মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন গাঙচিল উপদেষ্টা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা বিশিষ্ট কবি রোজিনা তাসমিন এবং শেরপুরের সাহিত্যানুসন্ধানী, কবি ও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জ্যোতি পোদ্দার।
সম্মাননা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য ও কবিতা পাঠ করেন শেরপুর রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তারিকুল ইসলাম এবং নেত্রকোনার বিশিষ্ট ব্যবসায়ী কবি ও আবৃত্তিকার মাজহারুল ইসলাম। এছাড়াও অন্যান্য কবিদের মধ্যে গাঙচিল সহ-সভাপতি কবি মহিউদ্দিন বিন জুবায়েদ, সহ-সাধারণ সম্পাদক কবি শফিকুল ইসলাম শ্যামল, সাংগঠনিক সম্পাদক কবি হাসান শরাফত, তথ্য ও গবেষনা সম্পাদক কবি প্রভাষক ড. আনিসুর রহমান আকন্দ, কোষাধ্যক্ষ কাজি মাসুম, নির্বাহী সদস্য কবি খালিদুর রহমান ও নাট্টকার আরিফ খান হারুন, নালিতাবাড়ি উপজেলা শাখার আহ্বায়ক কবি ও সাংবাদিক অধ্যক্ষ মুনীরুজ্জামান মুনীর, শ্রীবর্দী উপজেলার আহ্বায়ক কবি ও প্রভাষক আজাদ সরকার এবং সদস্য সচিব ছড়াকার নূরুল ইসলাম নাযীফ, সাংবাদিক জাহিদ হাসানসহ সাংবাদিক মোহাইমিনুল ইসলাম হুমায়ুন, সাংবাদিক বিল্লাল হোসেন সোহাগ, সাংবাদিক মেহেদী হাসান শামীম, সাংবাদিক জয়ন্ত দে প্রমূখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here