Home ময়মনসিংহ বিভাগ ঝিনাইগাতীতে গর্ত নিয়ে এলাহী কান্ড, খুঁড়ে মিললো বাঁশ

ঝিনাইগাতীতে গর্ত নিয়ে এলাহী কান্ড, খুঁড়ে মিললো বাঁশ

0
9

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় একটি পতিত জমিতে একটি সন্দেহজনক গর্তের সন্ধান পেয়েছেন স্থানীয় কৃষকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। ভিড় করে উৎসুক জনগণ। কি লুকানো আছে গর্তে, তা নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা।

সন্দেহ হয়েছিলো, গর্তে লুকানো আছে নিষিদ্ধ মাদক বা গুম করা লাশ। সন্দেহ যাচাইয়ে শুরু হয় খোঁড়াখুঁড়ি। মঙ্গলবার সকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল খালেকের পতিত এক জমিতে শুরু হয় এক এলাহি কাণ্ড। সন্দেহজনক গর্ত খুঁড়তে নিয়োগ দেয়া হয় শ্রমিক। খোঁড়াখুঁড়ি ঘিরে ভিড় করে ফেলে কয়েকশত উৎসুক মানুষের ঢল।

স্থানীয় মানুষ জানান, সকালে কয়েকজন কৃষক মিলে ক্ষেতে কাজ করার সময় পাশেই আব্দুল খালেকের পতিত জমিতে একটি গর্ত দেখতে পায়। পরে তারা কাছে গিয়ে গর্তে কিছু একটা দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। শুরু হয় অনুসন্ধান। পরে পুলিশের উপস্থিতিতে দুইজন শ্রমিক দিয়ে গর্ত খুঁড়ার কাজ শুরু হয়।

এদিকে, লোকমুখে ঘটনাটি ছড়িয়ে পড়লে উৎসুক জনতার ঢল নামে অকুস্থলে। উৎসুক জনতার ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খায় পুলিশ। পুলিশ জানায়, প্রায় তিনঘন্টায় ছয় ফুট গভীর গর্ত খুঁড়ার পর সেখান থেকে উদ্ধার করা হয় পাঁচ ফুট উচ্চতার আটকে পড়া একটি বাঁশ। পরে পুলিশ গর্ত খুঁড়া বন্ধ করে দেয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাদল জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ওই গর্তে কোন লাশ বা মাদক থাকতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হয়। তাই গর্ত খুঁড়া হয়। কিন্তু সেখানে তেমন কিছু পাওয়া যায়নি একটা বাঁশ ছাড়া। তারপর গর্তটি বন্ধ করে দেয়ার নির্দেশ দিয়ে বাঁশটি থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান ওসি।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই পোর্টালের কোনো নিউজ কপি হবে না

Share via
Copy link