দিনাজপুর-৫ আসনে মোস্তাফিজুর রহমান ফিজার আবারও নৌকার মাঝি হওয়ায় দলীয় নেতা-কর্মীদের মাঝে আনন্দের বন্যা

0
10

মেনহাজুল ইসলাম তারেক, দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ৮ম বারের মত দলীয় মনোনয়ন পাওয়ায় রবিবার রাতে ঢাকার গুলশানে তাঁকে ফুলের তোড়া দিয়ে পার্বতীপুর উপজেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দিত করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক। সেই সাথে তিনি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারকে দলীয় মনোনয়ন দেওয়ায় আওয়ামী লীগ দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দনও জানান।এসময় আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ সেখানে উপস্থিত ছিলেন এবং সকলের মাঝে তিনি মিষ্টি বিতরণ করেন।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টানা সাতবার আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে আসছেন। এর মধ্যে তিনি বন ও পরিবেশ, ভূমি প্রতিমন্ত্রী এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী হিসেবে নিষ্ঠার সাথে সফলভাবে দায়িত্ব পালন করেছেন।এছাড়াও তিনি ১৯৮৬ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক, ১৯৯১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সাধারন সম্পাদক ও ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভাপতি পদে নেতৃত্ব দিয়ে আসছেন। এবার নিয়ে তিনি ৮ম বারের মত দলীয় মনোনয়ন পেয়েছেন।
এদিকে ৮ম বারের মত দলীয় মনোনয়ন পাওয়ায় তার নির্বাচনী এলাকায়ও দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যপক আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বলেন, ‘এ অঞ্চলের মাটি ও মানুষের নেতা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, তিনি যতদিন সুস্থ্য থাকবেন ততদিন এ অঞ্চলের নেতৃত্ব দিয়ে যাবেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে দিনাজপুর জেলা আওয়ামীলীগ সহ পার্বতীপুর ও ফুলবাড়ি আওয়ামীলীগ পূর্বের মতই তরতর এগিয়ে যাবে, এ আত্মবিশ্বাস আমাদের সকলেরই রয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here